ওয়েলফেয়ার পার্টির মিছিলের ছবি দেখিয়ে নিজেদের বলে প্রচার তৃণমূলের, নিন্দার ঝড়

নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ : ওয়েলফেয়ার পার্টির মিছিলের ছবি দেখিয়ে ফেসবুকে ছেড়ে তা নিজেদের বলে প্রচার তৃণমূলের। জঙ্গিপুর লোকসভার সুতি ব্লকের এই ছবি ঘিরে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় কটূক্তির ঝড় উঠেছে। পার্টির ছবি নিয়ে প্রচারের তীব্র নিন্দা করেছে ওয়েলফেয়ার পার্টি। অবিলম্বে সেই ছবি ডিলিট করে ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন দলটির নেতৃবৃন্দ।

উল্লেখ্য, রবিবার তৃতীয় দফা ভোটের প্রচারের শেষ দিনে সুতিতে বিশাল মিছিল করে ওয়েলফেয়ার পার্টি। সোশ্যাল মিডিয়া জুড়ে পার্টির সেই মিছিলের বিভিন্ন ছবি ভাইরাল হয়ে যায়। কিন্তু তার মধ্যে থেকে একটি ছবি নিয়ে রাতেই এআইটিসি নামের একটি তৃণমূলের পেজ থেকে “আজ সুতি-২ ব্লকে প্রচারে ঝড় তুললেন ঈমানী বিশ্বাস মহাশয়” বলে ফেসবুকে ছাড়া হয়। ওয়েলফেয়ার পার্টির এই ছবিকে নিয়ে তৃণমূলের প্রচারের এই মিথ্যাচারের তীব্র প্রতিবাদ জানিয়েছেন ওয়েলফেয়ার পার্টির নেতারা।

ওয়েলফেয়ার পার্টির সুতি ব্লক সভাপতি সাব্বির খান টিডিএন বাংলাকে জানান, আমাদের পার্টির ছবি চুরি করে নিজেদের বলে প্রচার করছে তৃণমূল। যা তীব্র নিন্দনীয়। তৃণমূল ভোটে জিততে যেভাবে মিথ্যাচারের আশ্রয় নিচ্ছে তা খুবই দুর্ভাগ্যজনক এবং এটা প্রমান করে তারা ছলচাতুরীর আশ্রয় নিয়ে রাজনীতির ময়দানে টিকে থাকতে চাই।

তবে সোস্যাল মিডিয়াতে সমালোচনা হতেই তৃণমূল ফেসবুক থেকে পোষ্টটি ডিলিট করে দেয়।