সাদ্দাম হোসেন, টিডিএন বাংলা, মালদা: আজকের সফল ছাত্র-ছাত্রীরাই আগামীতে নেতৃত্ব দেবে দেশকে। আর তাই তাদের সঠিক পথে পরিচালিত করতে উদ্যোগী হতে দেখা গেল মালদায়। জেলার মাধ্যমিক, উচ্চমাধ্যমিক ও মাদ্রাসা বোর্ড এর কৃতী ছাত্রছাত্রীদের নিয়ে মঙ্গলবার মালদা টাউন হলে এক সংবর্ধনা সভার আয়োজন করে ছাত্র সংগঠন এসআইও। এদিনের অনুষ্ঠানে জেলার শতাধিক ছাত্রছাত্রীকে সংবর্ধনা দেওয়া হয়।

উপস্থিত ছিলেন রাষ্ট্রপতি পুরস্কার প্রাপক শিক্ষিকা শ্রীমতি মিনতি দত্ত, ডঃ সানাউল্লাহ আহমেদ (বিএইচএমএস কলকাতা), সংগঠনের প্রাক্তন রাজ্য সম্পাদক ইমাম হোসেন, জেলা সভাপতি উমর আলী মোমিন, জামাআতে ইসলামী হিন্দের জেলা সভাপতি শিক্ষক জিল্লুর রহমান সহ ফ্যাটারনিটি মুভমেন্টের রাজ্য সভাপতি আরাফাত আলী প্রমুখ।

কৃতিদের উদ্দেশ্যে শ্রীমতি মিনতি দত্ত বলেন, তোমাদেরকে অনেক বড় হতে হবে এবং আদর্শ মানুষ হয়ে উঠতে হবে যাতে করে পরবর্তী প্রজন্মের ছাত্রছাত্রীরা তোমাদের কাছ থেকেই অনুপ্রেরনা পায়। সংগঠনটির জেলা সভাপতি উমর আলী মোমিন জানান, ছাত্রছাত্রীদের পড়াশুনায় আরো উৎসাহ দিতে ও অনুপ্রেরণা জোগাতে জেলার কৃতী ছাত্রছাত্রীদের উপস্থিতিতে আজকের এই সংবর্ধনা। তোমারা নৈতিক শিক্ষার শিক্ষিত হয়ে দেশ ও সমাজকে সমৃদ্ধি করবে এটাই আমাদের প্রত্যাশা।

ফ্যাটারনিটি মুভমেন্টের রাজ্য সভাপতি আরাফাত আলী বলেন, আজকের যুবসমাজ মরীচিকার পিছনে প্রতঙ্গের ন্যায় ছুটাছুটি করছে। তাদের না আছে নিদিষ্ট লক্ষ্য, না আছে সঠিক গাইডলাইন। তাই যুবসমাজকে দিশাহীনতার গন্ডি থেকে বেরিয়ে বাস্তবতার উপর নির্ভর করে এগিয়ে চলার আহ্বান জানান তিনি।