md qumruzzaman

নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, কলকাতা: পূর্ব মেদিনীপুরের কৃষি দপ্তরে ৩১ জন কন্ট্রাকচুয়াল পদে একজনও সংখ্যালঘু নেই বলে অভিযোগ করলেন সংখ্যালঘু যুব ফেডারেশনের রাজ্য সম্পাদক মুহাম্মদ কামরুজ্জামান। শুক্রবার নিজের ফেসবুকে তিনি একটা স্ট্যাটাস দেন। সেখানে কামরুজ্জামান লিখেছেন,
“পূর্ব মেদিনীপুরের এগ্রিকালচার ডিপার্টমেন্টে ৩১ জন কন্ট্রাকচুয়াল এটিএম ও বি টি এম পদে নিয়োগ করা হচ্ছে। ১-৫ নভেম্বর যাদের নিয়োগ করা হবে। কন্ট্রাকচুয়াল পদে ৩১ জন নিয়োগ করা হলেও সেখানে একজন ও মাইনোরিটি বা মুসলিম সম্প্রদায়ের কাউকে তালিকায় স্থান দেওয়া হয়নি।”

তিনি আরও লেখেন,”তৃণমূল সরকারের একজন অন্যতম মন্ত্রী শুভেন্দু অধিকারীর খাস তালুক তমলুকের এই নিয়োগে ৩১ জনের মধ্যে কোন মুসলিম প্রার্থী নির্বাচিত না হওয়ায় ক্ষোভে ফুঁসছে পূর্ব মেদিনীপুরের মুসলিমরা।”
সংখ্যালঘু উন্নয়ন নিয়ে প্রশ্ন করলেই কেউ কেউ বিজেপি জুজু দেখান। আর সেই বিজেপি জুজুকে কিছুটা বিদ্রুপ করে মুহাম্মদ কামরুজ্জামান লেখেন,”

বলছি ভাই এসব বলো না বিজেপি এসে যাবে।”


পূর্ব মেদিনীপুরের এগ্রিকালচার ডিপার্টমেন্টে ৩১ জন কন্ট্রাকচুয়াল এটিএম ও বিটিএম পদে একজন সংখ্যালঘু না থাকার তথ্য কামরুজ্জামান সাহেব ফেসবুকে আপ্লোড করেন। টিডিএন বাংলায় সেই ডকুমেন্টস প্রকাশ করা হলো। যদিও এই নথির সত্যতা টিডিএন যাচাই করেনি।

Not available