নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ: শেষদিনের প্রচারে জঙ্গিপুর লোকসভায় জনপ্লাবন তৈরি করলো ওয়েলফেয়ার পার্টি। রবিবার সকাল সকাল সুতি বিধানসভায় মিছিল বের করে পার্টি। হাজার হাজার ছাত্র জনতার অংশগ্রহনে যেন জনজোয়ার সৃষ্টি হয় সেখানে। টর্চ লাইটের আলো জ্বালানোর বার্তা দিয়ে উঠে জোরদার স্লোগান। মিছিলে পা মেলান ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়ার জঙ্গিপুর লোকসভার প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াস, জহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ছাত্র নেতা উমার খালিদ, রাজ্য নেত্রী শাহজাদী পারভীন সহ অন্যান্য ব্লক নেতৃত্ব। শুধু সুতিই নয় খড়গ্রাম, লালগোলা, রঘুনাথগঞ্জ সহ বিভিন্ন জায়গায় শেষ মহূর্তের প্রচারে ঝড় উঠে।

আর মাত্র দুদিন বাদেই তৃতীয় দফার ভোট। ভোটের আগে প্রচারে ঝড় তুলতে তৎপর সব রাজনৈতিক দল। অন্যান্য রাজনৈতিক দলের সাথে পাল্লা দিয়ে জঙ্গিপুর লোকসভায় প্রচার করে ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়া। আজ রবিবারই প্রচারের শেষ দিন। এদিন জঙ্গিপুরের সুতি,লালগোলা, রঘুনাথগঞ্জ, খড়গ্রাম, সাগড়দিঘি সহ বিভিন্ন প্রান্তে মিছিল করার পাশাপাশি বাড়ি বাড়ি প্রচার করে ওয়েলফেয়ার পার্টি। সুতিতে বাইক মিছিলে জনপ্লাবন তৈরি হয়। হাজার হাজার ছাত্র জনতা,মহিলারা মিছিলে অংশগ্রহণ করেন।

শেষ দিনের প্রচারের শুরুতেই প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াস জানান, জঙ্গিপুড়ে সিপিএম তৃণমূল বিজেপি সবাই গোপন সমঝোতা করে অভিজিৎ কে জেতাতে চাইছে। তাই তাদের উপর জনতার ক্ষোভ তৈরি হয়েছে। বিকল্প হিসেবে ওয়েলফেয়ার পার্টিকেই চাইছেন জনতা।আজকের মিছিলের জনপ্লাবনই তার প্রমান। দীর্ঘদিনের বঞ্চনার অবসান ঘটাতে ওয়েলফেয়ার কেই জেতাতে চাইছেন সাধারণ মানুষ।

অন্যদিকে ডাঃ রোইসুদ্দিন জানান, আমরা প্রচারের যে লক্ষ মাত্রা নিয়ে কাজ শুরু করেছিলাম তা ইতিমধ্যেই সম্পন্ন করতে পেরেছি। এখন শুধু ২৩ শে এপ্রিল মানুষের রায়দানের অপেক্ষা।