কৌশিক সালুই, টিডিএন বাংলা, বীরভূম : ঘটনার তিন দিন পেরিয়ে গেলেও এখনো উদ্ধার হয়নি লাভপুরে বিজেপি নেতার মেয়ে। এলাকার পরিস্থিতি ভয়াবহ। বনধ এবং অবরোধ লাভপুর পেরিয়ে পার্শ্ববর্তী বিভিন্ন এলাকা তে শুরু হয়ে গিয়েছে। এদিকে বিধায়ক মনিরুল ইসলাম এবং তার ছেলে আসিফ কে শারীরিকভাবে নিগ্রহ করে গাড়ি ভাঙচুর করার অভিযোগ উঠল আন্দোলনকারীদের বিরুদ্ধে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে জেলা পুলিশ সুপার শ্যাম সিং এর নেতৃত্বে এলাকায় বিশাল পুলিশবাহিনী। গত বৃহস্পতিবার রাত্রে লাভপুরের বিজেপি নেতা সুপ্রভাত বটব্যাল এর মেয়ে প্রথমা কে গান পয়েন্টের সামনে অপহরণ করার অভিযোগ ওঠে দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনার তিন দিন পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত বিজেপি নেতার মেয়েকে উদ্ধার করতে পারেনি পুলিশ। ঘটনার পর থেকেই এলাকায় উত্তেজনা।

লাভপুর সিনহা সহ কয়েকটি এলাকাতে বনধ এবং অবরোধ চলছে। এদিকে কোলকাতা থেকে বাড়ি ফিরছিলেন লাভপুরের বিধায়ক মনিরুল ইসলাম। অভিযোগ ইন্দাস গ্রামে তাকে ও তার ছেলেকে নিগ্রহ করে এবং দুটি গাড়ি ভাঙচুর করে বিক্ষোভকারীরা। ঘটনার খবর পেয়ে পুলিশ বিধায়ক কে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এদিকে নিখোঁজ বিজেপি নেতার মেয়েকে উদ্ধার করতে বিভিন্ন এলাকায় তল্লাশি শুরু করেছে পুলিশ।