নিজস্ব ছবি

নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, ডোমকল : দেশকে বাঁচাতে হলে বিজেপিকে হঠাতে হবে। আর বিজেপিকে হঠাতে হলে বিজেপির দালাল তৃণমূলকে হঠাতে হবে বলে কটাক্ষ করলেন সিপিএম নেতা মহ: সেলিম। বৃহস্পতিবার বিকেলে সিপিআইএম এর ডাকে মহামিছিল ও সমাবেশ এমনই মন্তব্য করেন সিপিএম নেতা মহঃ সেলিম।

ডোমকলে গনতন্ত্র ফেরাতে, তৃণমূল ও পুলিশ সন্ত্রাস, দ্রব্যমূল্য বৃদ্ধি, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা প্রভৃতি দাবি নিয়ে কয়েক হাজার সিপিএম কর্মীদের নিয়ে মহামিছিল করেন মহ: সেলিম ও জেলা নেতৃত্বরা। মহামিছিল ডোমকল পরিক্রমা করে শেষ হয় ডোমকল রবীন্দ্র মোড়ে। সেখানেই শুরু হয় সমাবেশ।

এদিন মহ: সেলিম বক্তব্য দিতে গিয়ে বলেন, মুখ্যমন্ত্রী চাকরি দেবেন বলেছিলেন। কিন্তু আট বছর ধরে এসএসসি তে কোনো নিয়োগ হয়নি। বরং টাকা চুরি হয়েছে। যুবকরা কাজ কোথায় পাবে। আর মমতা বলেন চপের দোকান দাও।

কটাক্ষ করে সেলিম বলেন, বাংলায় ঢপ দিচ্ছে মমতা আর হিন্দিতে ঢপ দিচ্ছে মোদী। বিজেপি, তৃণমূলের কোনো তফাত নেই। এতদিন বাংলা দখলের কথা ভাবতে পারেনি বিজেপি। কিন্তু মমতার আমলে, তৃণমূলের শাসনে বিজেপি বাংলা দখলের কথা ভাবছে। খাল কেটে কুমির এনেছে মমতা ব্যানার্জী।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে মহ: সেলিম জানান, যে অরাজকতার অবস্থা হচ্ছে বিজেপির নেতৃত্বে তা থেকে বাংলা আলাদা নয়। এই অরাজকতার বিরুদ্ধে লড়তে হলে বিজেপি, তৃণমূলের বিরুদ্ধে লড়তে হবে।

এদিন মহ: সেলিম ছাড়াও উপস্থিত ছিলেন, ডোমকলের বিধায় আনিসুর রহমান, সাংসদ বদরুদ্দোজা খাঁন, জেলা সম্পাদক মৃগাঙ্গ ভট্টাচার্য প্রমুখরা।