নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ: “দেশের খ্যাতনামা বুদ্ধিজীবী, অল ইন্ডিয়া পারসোনাল ল বোর্ডের সদস্য, বাবরি মসজিদ এক্সন কমিটির সদস্য এস কিউ আর ইলিয়াসকে ভোট দিয়ে সাংসদ হিসাবে নির্বাচিত করুন” জঙ্গিপুরবাসীর প্রতি এই আহবান জানালেন সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশনের রাজ্য সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান। বৃহস্পতিবার ওয়েলফেয়ার পার্টির প্রার্থীর সমর্থনে প্রচারে আসেন তিনি। প্রার্থী ড.এস কিউ আর ইলিয়াসের সাথে লালগোলার বিভিন্ন প্রান্তে রোড শো করেন। কথা বলেন সাধারণ মানুষের সাথে। জনতার উদ্দেশ্যে ইলিয়াস সাহেবের মতো সৎ যোগ্য প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানালেন কামরুজ্জামান।

উল্লেখ্য, ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়ার প্রার্থী ড.এস কিউ আর ইলিয়াসের হয়ে ভোট প্রচারে বুধবার রাতেই জঙ্গিপুরে পৌঁছে যান মোহাম্মদ কামরুজ্জামান। বাংলার মুসলিম সমাজের অন্যতম বুদ্ধিজীবী হিসাবে জঙ্গিপুরের ওয়েলফেয়ার পার্টির হয়ে প্রচারে আসায় উজ্জীবিত দলটির কর্মী সমর্থকরা। এদিন প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াস, ওয়েলফেয়ার পার্টির প্রাক্তন রাজ্য সভাপতি ডাঃ রইসুদ্দিনদের সাথে লালগোলার বিভিন্ন প্রান্তে রোড সো করেন তিনি। জনতার উদ্দেশ্যে হাত নাড়িয়ে ইলিয়াস সাহেবের মতো যোগ্য একজন ব্যক্তিকে ভোট দিয়ে সাংসদ করে পার্লামেন্টে পাঠানোর আহবান জানান।

প্রচার শেষে মোহাম্মদ কামরুজ্জামান জানান, জঙ্গিপুর লোকসভায় দেশের একজন প্রখ্যাত সমাজসেবী, বুদ্ধিজীবী ব্যক্তি ইলিয়াস সাহেব ভোটে দাঁড়িয়েছেন।যিনি সংসদে গিয়ে অনগ্রসর , মুসলিম পিছিয়ে পড়া জাতির জন্য এবং সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে জোরদার সংসদে আওয়াজ উঠাতে পারবেন। জঙ্গিপুরের প্রতি বঞ্চনা রুখে দিয়ে ইলিয়াসকে ভোট দিয়ে জয়ী করার আহবান জানান তিনি।