নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, জঙ্গিপুর : আজ রঘুনাথগঞ্জ ২নং ব্লকের উদ্দ্যোগে মিঠিপুর মোড়ে সাধারণ সভা ও শীত বস্ত্র বিতরণের আয়োজন করা হয়। আজকের সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ফেডারেল ওয়ার্কিং কমিটির সদস্য ডাঃ রইসুদ্দিন, জেলা সম্পাদক ডাঃ হাবিবুর রহমান, জেলা কমিটির সদস্য এম.এ. হান্নান, ডাঃশামসুল হক, রঘুনাথগঞ্জ ১ও২ ব্লক সভাপতি ডাঃমজিবুর রহমান, মনিরুল ইসলাম ও ফ্র্যাটারনিটি মুভমেন্ট এর রাজ্য সম্পাদক আবু তাহের আনসারী প্রমুখ।

ডাঃ রইসুদ্দিন তার বক্তব্যে বলেন- কেন্দ্রীয় সরকারের সমকামীতা পরকীয়া প্রেম এবং রাজ‍্য সরকারের মদকে সমাজে ছড়িয়ে দেওয়ার চক্রান্ত রুখতে হবে। কেননা এসবই সমাজ তথা দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিবে। দেশ সত্তর বছর স্বাধীনতার পরে ও আজকে আমরা স্বাধীন ভাবে ভোটটা ও দিতে পারছিনা এ ব‍্যধী দুর করতে হবে। তিনি জঙ্গীপুর বাসীদের এর বিরুদ্ধে আওয়াজ তোলার আহ্বান জানান।

জেলা সম্পাদক ডাঃ হাবিবুর রহমান আগামী ৩০শে জানুয়ারি মুর্শিদাবাদ জেলাশাসককে মদের বিরুদ্ধে ডেপুটেশন এবং পদযাত্রায় উপস্থিত জনতাকে আহ্বান জানান।

অন্যদিকে ফ্রাটারনিটি মুভমেন্ট এর রাজ‍্য সম্পাদক আবু তাহের আনসারী রাজ‍্য সরকারের ইন্টার্ন শিক্ষিক নিয়োগ করে বেকারদের প্রতারণা করছে এর তীব্র নিন্দা জানাই।