নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ: রবিবাসরীয় প্রচারে জঙ্গিপুরে কংগ্রেস, তৃণমূলকে টেক্কা দিলো ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়ার প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াস। এদিন জঙ্গিপুর লোকসভার রঘুনাথগঞ্জ বিধানসভার বিভিন্ন এলাকায় রোড শো তে অংশগ্রহণ করেন তিনি। মিছিল ও রোড শো তে উপচে পড়া ভিড় লক্ষ করা যায়। রাস্তার দুধারে শত শত মানুষ দাঁড়িয়ে ওয়েলফেয়ার এর প্রার্থী ইলিয়াসকে অভ্যর্থনা জানান আমজনতা। ভোটের শেষ মুহূর্তে জনগনের ব্যাপক সমাগমে উজ্জীবিত দলটির সভাপতি তথা জঙ্গিপুরের প্রার্থী ইলিয়াস।

জঙ্গিপুরে রবিবাসরীয় প্রচারে নামে তৃণমূল, কংগ্রেস, সিপিএম বিজেপি সব দল। কিন্তু প্রচারে সবাইকে এগিয়ে কার্যত জঙ্গিপুরে ঝড় তোলে ওয়েলফেয়ার পার্টি। দলীয় প্রার্থীর হয়ে জঙ্গিপুরের প্রান্তিক এলাকায় অভিনব এইরোড শো তে স্কুল কলেজের ছাত্র যুবরা ভিড় জমান। রাজমিস্ত্রি বিড়ি শ্রমিকরাও পরিবর্তন চেয়ে মিছিলে অংশগ্রহণ করেন। রবিবার সকাল সকাল রঘুনাথগঞ্জের কাইসারডাঙ্গা, নবকান্ত পুর, ইমামনগর, লালখন্ডিয়ার, জয়রামপুর সহ প্রায় দশ টিরও বেশি গ্রামে টুকটুকি তে করে মিছিল করেন এস কিউ আর ইলিয়াস। সঙ্গে ছিলেন পার্টির প্রাক্তন রাজ্য সভাপতি ডাঃ রোইসুদ্দিন, রাজ্য সম্পাদক সারওয়ার হাসান, রাজ্য নেত্রী শাহজাদী পারভীন সহ অন্যান্য বিসিস্টরা।

প্রার্থীর সমর্থনে মিছিলে ছাত্র যুবক, রাজমিস্ত্রি বিড়ি শ্রমিকদের ঢল দেখে উজ্জীবিত পার্টির রাজ্য সভাপতি মনসা সেন জানান, অন্যান্য দিনের থেকে ছুটির দিনে প্রচার ছিল জমজমাট। ছাত্র থেকে যুব, বিড়ি শ্রমিক, রাজমিস্ত্রি মানুষদের জন জোয়ার শুরু হয় প্রচারে।