প্রশান্ত দাস, টিডিএন বাংলা, মালদা: রাজ্যের তৃনমুল সরকার আপনাদের কী দিয়েছে? জনতার উদ্দেশ্যে প্রশ্ন করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং। জনতার না বোধক উত্তর কে ধরে নিয়েই বললেন, কিছুই দেয়নি। শুধু দিয়েছে গুলি বোমা বারুদ আর দারু। যদিও দারুর কথা মুখে না উচ্চারন করলেও হাতের ইঙ্গিতে দেখান তিনি। এভাবেই রাজ্য সরকারে কটাক্ষ করলেন কেন্দ্রীয় সরাস্ট্র মন্ত্রী রাজনাথ সিং।

বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ মালদা বিজেপি প্রার্থী শ্রী রূপা মিত্র চৌধুরির সমর্থনে শহরের ডিএসএ ময়দানে সভা করেণ তিনি। সভার শুরুতেই তিনি একরকম হুমকির সুরেই বলেন, আপনাদের কোন তৃনমুল কর্মী ভয় দেখালে তাদের নাম নোট করে রাখবেন পরে তা আমাদের প্রার্থী নির্ভয়া দিদি কে দিয়ে দেবেন। তাদের ব্যবস্থা আমি করে দেব। তিনি অভিযোগ করেন রাজ্য সরকার কেন্দ্রীয় প্রকল্প গুলিকে নিজেদের নামে চালাচ্ছে।

অয়ুষ্সমান ভারত প্রকল্প রাজ্যে চালু করতে দিচ্ছেনা। এবার ক্ষমতায় এসে যেনতেন প্রকারে এই প্রকল্প চালু করব। এই রাজ্যের কৃযকদের কিষান ক্রেডিটকার্ড হয়নি শুনে আক্ষেপ করে তিনি বলেন, তবে মমতা সরকার কী দিয়েছে আপনাদের? শুধু গুলি বোমা বারুদ আর মদ? দিল্লীর মোদি সরকারের সফলতা তুলে ধরে তিনি বলেন , দেশের সব কৃষকদের অ্যকাউন্টে ইতিমধ্যেই ছয় হাজার টাকা দেওয়া হয়েছে। কিন্তু এই রাজ্য সরকার কৃষকদের সম্পর্কে কোন তথ্য দেয়নি । তাই দেওয়া টাকা দেওয়া যায়নি। ভোটের পর সেই তথ্য আমরা নিজেরাই যোগার করে নেব।

তিনি আরও বলেন, মোদী সরকারের আমলে দেশ শুধু অভ্যন্তরিক ক্ষেত্রই নয় আন্তর্জাতিক ক্ষেত্রেও অনেক উন্নতি করেছে। অন্তরিক্ষে অ্যান্টি স্যটেলাইট মিসাইলের সফল পরীক্ষা করে ভারত এখন আমেরিকা রাশিয়া চীনের পর চতুর্থ দেশ। কংগ্রেস সরকার এই পরীক্ষা করতে দেয়নি। এয়ারফোর্সকে রাফাল জাতীয় বিমান কিনতে দেওয়া হয়নি। তখন ঐ বিমান কিনতে দেওয়া হলে আজ ভারতের মাটিতে এয়ারফোর্সকে রাফাল জাতীয় বিমান কিনতে দেওয়া হয়নি। তখন ঐ বিমান কিনতে দেওয়া হলে আজ ভারতের মাটিতে থেকেই পাকিস্তানের জঙ্গি ঘাটি ধ্বংস করা যেত। পরিসেষে তিনি শ্রীরূপা মিত্র চৌধুরিকে জেতাতে কর্মীদের বাড়ী বাড়ী গিয়ে প্রচার করতে বলেন।