নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা,মুর্শিদাবাদ: জঙ্গিপুরে টর্চ লাইটের আলো জ্বালাতে তৎপর ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়া। কৃষি এলাকায় ভোট প্রচারে ব্যাপক সাড়ায় আনন্দিত পার্টির প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াস। বুধবার জঙ্গিপুর লোকসভার নবগ্রাম, সাগড়দিঘি তে সারাদিন ভোট প্রচার করেন ইলিয়াস। রোড সো থেকে শুরু করে পথসভা, মিটিং মিছিল এর পাশাপাশি কৃষকদের বাড়ি বাড়ি গিয়েও প্রচার সাড়েন তিনি। প্রার্থীর সাথে প্রচারে পা মেলান পার্টির ওয়ার্কিং কমিটির সদস্য ডাঃ রইসুদ্দিন সহ অন্যান্য নেতৃবৃন্দ। প্রার্থী ইলিয়াসকে পেয়ে আনন্দিত হয়ে হাতে হাত মিলিয়ে সমর্থন করার বার্তা দিলেন কৃষক শ্রমজীবীরা।

উল্লেখ্য, জঙ্গিপুর লোকসভার অন্তর্গত সাগড়দিঘি ও নবগ্রাম বিধানসভা দুটি কৃষি অধ্যুষিত এলাকা। প্রতি বছর ভোট আসে ভোট যায়। পিছিয়ে পড়া এই এলাকার মানুষদের নিয়ে সবাই ভোট ব্যাংকের রাজনীতি করলেও তাদের নিয়ে ভাবে না কেউ। পেঁয়াজ, ধানের ন্যায্য মূল্য থেকে বঞ্চিত হলেও নেই সরকারের টনক। বুধবার সেই কৃষি অধ্যুষিত এলাকায় গিয়ে কৃষকদের সাথে কথা বলার পাশাপাশি তাদের সমস্যা সমাধান না করা ও তাদের উপযুক্ত সরকারি সাহায্য না দেওয়ায় তীব্র ক্ষোভ ব্যক্ত করেন ওয়েলফেয়ার পার্টির প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াস। দীর্ঘদিন বঞ্চিত করে রাখার ষড়যন্ত্র থেকে বেরিয়ে এসে ইলিয়াসকে টর্চ লাইট চিহ্নে ভোট দেওয়ার অঙ্গীকার করেন শত শত শ্রমজীবী মানুষ।

প্রচার সেরে এস কিউ আর ইলিয়াস বলেন, চাষিদের নিয়ে কেউ ভাবে না। কংগ্রেসের সাংসদ এলাকার মানুষের সাথে দেখা করার সময়টুকুও পাননা। বাম কংগ্রেস তৃণমূল বিজেপি কেউ কৃষি জীবি মেহনতি মানুষদের কথা ভাবছে না। অসহায়তার সুযোগে তাদের পরিকল্পনা করে বঞ্চিত করে রাখছে রাজনৈতিক দলগুলো। এবারে সেই বঞ্চিত শ্রমিকরা জেগেছে। তাদের ন্যায্য পাওনা ছিনিয়ে নিতে কংগ্রেস বাম তৃণমূল কে উচিত শিক্ষা দেবে।