নিজস্ব ছবি

নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, জঙ্গীপুর : জঙ্গীপুর পৌরসভার জিদ্দিপাড়ায় ওয়েলফেয়ার পার্টির পক্ষ থেকে গরীব-দুঃস্থদের মাঝে শীতবস্ত্রক বিতরণ অনুষ্ঠান করা হয়। আজকের এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়ার সর্ব ভারতীয় সভাপতি ড: এস. কিউ. আর ইলিয়াস, সাধারণ সম্পাদক সিমা মহসিন, রাজ‍্য সভানেত্রী শাহজাদী পারভীনসহ পার্টির বিভিন্ন স্তরের নেতৃত্ব।

আবার অন্যদিকে জঙ্গীপুর পৌরসভার জিদ্দিপাড়া ইকরা পাঠশালায় ওয়েলফেয়ার পার্টির মহিলা সমাবেশ হয়। সভায় উপস্থিত ছিলেন পার্টি সর্ব ভারতীয় সভাপতি ড: এস. কিউ. আর ইলিয়াস, সাধারণ সম্পাদক সিমা মহসিন, রাজ‍্য সভানেত্রী শাহজাদী পারভীনসহ পার্টির বিভিন্ন স্তরের নেতৃত্ব।

নিজস্ব ছবি

ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়ার সর্বভারতীয় সভাপতি ড: এস. কিউ. আর ইলিয়াস সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন “ভারতবর্ষের মধ্যে সবচেয়ে পিছিয়ে পড়া এলাকা হলো জঙ্গীপুর। এই এলাকা থেকে প্রাক্তন রাষ্ট্রপতি নির্বাচিত হয়েছেন কিন্তু উন্নয়নের ছোঁয়া পড়েনি মুর্শিদাবাদের এই প্রত্যন্ত এলাকায়। এখান থেকে এমপি কোটার টাকা ফেরত গিয়েছে, অথচ কোন উন্নয়নে খরচ করা হয়নি। কেন্দ্র এবং রাজ‍্য সরকারের বিভিন্ন জনবিরোধী নীতি ও দূর্নীতির বিরুদ্ধে আজ জঙ্গীপুর বাসীকে গর্জে উঠতে হবে। সাথে সাথে কর্মসংস্থান এবং বেকার সমস্যা দূরীকরণের জন্য এলাকার ছাত্র-যুবসমাজকে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ারও আহ্বান জানান তিনি।”