টিডিএন বাংলা ডেস্ক: বিশ্বের একাধিক সংস্থার মতো এবার করোনা ভাইরাস আক্রান্তদের পাশে এসে দাঁড়াল সিএবি। রাজ্য প্রশাসনকে করোনার বিরুদ্ধে লড়াইয়ের জন্য ২৫ লক্ষ টাকা অনুদান দেওয়ার সিদ্ধান্ত নিল বাংলার ক্রিকেট সংস্থার। এ বিষয়ে এদিন সিএবির প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া বলেন, ‘এই মুহূর্তে মানুষ খুব সম্ভবত সবচেয়ে অন্ধকার পর্যায়ের মধ্যে দিয়ে চলেছে। করোনা ভাইরাসের দাপটে গোটাবিশ্বে অজস্র মানুষ প্রতিনিয়ত প্রাণ হারাচ্ছেন। ক্রিকেট এখন একতার প্রতীক। ক্রিকেট এখন মানবতার প্রতীক। তাই, সিএবি’র পক্ষ থেকে আমরা জরুরি রিলিফ ফান্ডে ২৫ লক্ষ টাকা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

সিএবির সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায় এ প্রসঙ্গে বলেন, ‘করোনা ভাইরাসের প্রতিরোধের ক্ষেত্রে রাজ্য ও কেন্দ্রীয় সরকারের তৎপরতাকে সাধুবাদ জানাই। শেষ পর্যন্ত দেশজুড়ে লকডাউন কার্যকর হয়েছে। এখনও অনেক কাজ বাকি। তার জন্যই আমরা এই সংকটের মুহূর্তে মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এলাম।

উল্লেখ্য, এই মারণঘাতী করোনার বিরুদ্ধে লড়াইয়ে রাজ্য সরকারের সিদ্ধান্ত মেনে চলার জন্য সবার কাছে আবেদন জানিয়েছিলেন বাংলার রঞ্জি দলের ক্রিকেটাররা। এবার সাধারণ মানুষের পাশে দাঁড়াতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করল ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল। (সৌজন্য- কলম পত্রিকা)